র‌্যাবের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে জেলার শিবগঞ্জ উপজেলার বাবুপুর এলাকায় অভিযান চালিয়ে ৯৬৫ পিস ইয়াবাসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এই অভিযান আটক হয়, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাবুপুর মধ্যপাড়ার মো. আব্দুল মালেকের ছেলে মো. সালেক (২৫) ও মো. আব্দুল মান্নানের ছেলে মো. শরিফুল ইসলাম (২৩)।

আজ বুধবার বিকেলে র‌্যাবের পাঠানো এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন এবং স্কোয়াট কোমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে আজ বুধবার (১০ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে শিবগঞ্জ থানার বাবুপুর এলাকায় বাঁধের উপর ছোট নিম গাছের নীচে অভিযান চালায়।

এসময় ৯৬৫ পিস ইয়াবা ট্যাবলেট, মোবাইল সেট-২টি, সীমকার্ড-৩টিসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ সালেক ও মোঃ শরিফুল ইসলাম ’কে হাতেনাতে আটক করা হয়।

উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় জেলার শিবগঞ্জ থানায় ১টি মামলা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.