র‌্যাবের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে গাঁজাসহ ২ ব্যবসায়ী আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর লালাপাড়া মোড় থেকে ৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে চালানো এই অভিযানে আটক হয়, জেলার শিবগঞ্জ উপজেলার নিচুধুমী গ্রামের আব্দুর রাকিবের ছেলে মো. রাসেল আলী (৩১) ও মো. রবিউল ইসলামের ছেলে মো. সোয়বুর রহমান (২১)। র‌্যাব ৫ এর এক প্রেসনোটে মঙ্গলবার রাতে জানানো হয়, মাদক বেচা-কেনার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন এর নেতৃত্বে মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক পৌনে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন লালাপাড়া মোড় থেকে মহারাজপুরগামী গোয়ালটুলি গ্রামস্থ পাকা রাস্তা দক্ষিন পার্শ্ববর্তী এলাকায় অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ রাসেল আলী ও মোঃ সোয়বুর রহমানকে হাতেনাতে আটক করা হয়। উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এঘটনায় মামলা দায়ের করে আসামীদের চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.