র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ আটক এক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: অবৈধ অস্ত্র চোরাচালানের গোপন সংবাদে জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল এলাকা থেকে একটি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন ও ৬ রাউন্ড গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

বৃহস্পতিবার রাতে চালানো এই অভিযানে আটক হয়, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার লক্ষীনারায়নপুর মহাজোনটোলা গ্রামের মোঃ জবেদ আলীর ছেলে মোঃ আবুল কালাম আজাদ (৩৫)।
র‌্যাবের এক প্রেসনোটে বৃহস্পতিবার গভীর রাতে জানানো হয়, গোপন সংবাদে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ি মোড়ের হেয়ারিং রাস্তার উপর কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরীর নেতৃত্বে একটি অস্ত্রধারী সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে আগ্নেয়াস্ত্র সহ অস্ত্র ব্যবসায়ী মোঃ আবুল কালাম আজাদ কে আটক করা হয়।
এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন ও ৬ রাউন্ড গুলি, ১টি মোবাইলসেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি দীর্ঘদিন থেকে অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
এব্যাপারে শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখ্য, র‌্যাব সদস্যরা নিয়মিত মাদক, জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.