র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ আটক-২ : ১১ মাদকসেবী গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ ২ জন এবং ১১ মাদকসেবীতে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

গতকাল শুক্রবার রাতে রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার হাতনাবাদ এলাকায় অভিযান চালিয়ে ২টি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড গুলিসহ মোঃ ফারুক হোসেন (৪০) ও মোঃ আব্দুল করিম (৫০) নামে ২ জনকে আটক করে।

র‌্যাবের এক প্রেসনোটে বিষয়টি নিশ্চিত করে জানানো হয়, রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের হাতনাবাদ এলাকায় এ অভিযান চালিয়ে গতকাল শুক্রবার সোয়া ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার আলালপুর গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে ফারুক হোসেন ও অপরজন আব্দুল করিম একই এলাকার মৃত নিয়াজ উদ্দিনের ছেলে। এঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

এছাড়া আজ শনিবার সকালে এক অভিযানে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের বারঘরিয়া বাজার থেকে লক্ষীপুর গামী পাঁকা রাস্তার পাশ্বেবর্তী একটি আমবাগান থেকে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে মোট ১১ জন মাদকসেবী আটক করা হয়।

র‌্যাবের প্রেসনোটে আজ শনিবার বিকেলে জানানো হয়, আজ শনিবার বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন বারঘরিয়া বাজার থেকে লক্ষীপুর গামী পাঁকা রাস্তার পূর্বদিকে একটি আমবাগানে অভিযান চালিয়ে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে মোট ১১ জন মাদকসেবী মোঃ খালেক হাসান (৩৮), মোঃ হাবিবুল্লাহ@ বাবু রহমান (৩৮), মোঃ সাগর আলী (৩১), মোঃ আবেদ আলী (৩২), মোঃ সাইফুল ইসলাম (৩৩), মোঃ সোহেল রানা (৩০), শ্রী দীপক কুমার (২২), শ্রী বিপ্লব (২৪), শ্রী শ্যাম ভাস্কর (১৮), মোঃ আব্দুল কাদের জিলানী (১৯), শ্রী রিদয় কুমার পাল (২১) কে আটক করা হয়।

এ সময় ১০ গ্রাম গাঁজা, ২টি গ্যাস লাইট, সিজার-২টি, চাকু-১টি এবং কলকী-১টি সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.