র‌্যাব-৫ রাজশাহী কর্তৃক আলোচিত ইভটিজার শ্লীলতাহানীকারী ৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে র‌্যাব-৫ রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্প বৃহস্পতিবার (১৮ আগস্ট) দিনগত রাত ২টা ৫মিনিটে রাজশাহী নগরীর মতিহার থানার মেহেরচন্ডী পূর্বপাড়া গ্রামে অভিযান চালিয়ে ইউসূফ খানের ছেলে ইরফান খান মিরাজ (২৩), মৃত ইনতাজ আলীর ছেলে মোঃ ফরহাদ (২৭), ও মোঃ আখের আলী (৩২) গ্রেফতার করেছে র‌্যাব-৫। গ্রেফতারকৃতরা নগরীর মেহেরচন্ডি গ্রামের বাসিন্দা।
সুত্র জানায় রানীসাহা নামক ১ কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদে তার পিতা শ্রী নীলমাধব শাহাকে হত্যার উদ্দেশ্যে হাতুড়ী দিয়ে মাথায় আঘাত করে জখম করে ও তার স্ত্রী বন্দনা রাণী সাহা(৩৫) কে মারপিট করে পরিধান ছিড়ে শ্লীলতাহানি করে রাজশাহী বিশ্ববিদ্যালয় রেলওয়ে ষ্টেশনে গত শুক্রবার (১২ আগস্ট) রাত সাড়ে ৭টার দিকে ফেলে রেখে পালিয়ে যায় আসামীরা।
উক্ত ঘটনাকে কেন্দ্র করে শ্রী নীলমাধব ও তার মেয়ে রাণীসাহা সংবাদ সম্মেলন করে ঘটনার বিবরণ তুলে ধরেন ও রাজশাহী রেলওয়ে থানায় মামলা দায়ের করেন।
উল্লেখ্য যে ,আইন শৃংখলা বাহিনীর পাশাপাশি র‌্যাব-৫ রাজশাহী ছায়া তদন্ত করে মেহেরচন্ডী পূর্বপাড়া গ্রামস্থ সমশের মোড় এলাকায় থেকে প্রত্যক্ষভাবে জড়িত এজাহার নামীয় ৩ জন আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.