র‍্যাব-৫ এর অভিযানে ইয়াবা সহ ০১ মাদক ব্যবসায়ী আটক

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল বুধবার (১৯ এপ্রিল) ২০২২ ইং তারিখ- দিবাগত-রাত ০৯ ঘটিকায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বগুড়া জেলার শেরপুর থানাধীন বগুড়া হতে ঢাকাগামী মহাসড়ক সংলগ্ন পশ্চিম পার্শ্বে জনৈক গোলাম মোহাম্দ সিরাজ এর ফুড ভিলেজের সামনে ফাঁকা জায়গায় কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপঅধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।
অপারেশন চলাকালীন সময় যথাক্রমে, (ক) ৪,২৪৫ পিস ইয়াবা ট্যাবলেট, (খ) ০১ টি ক্যারিং ব্যাগ, (গ) ০২ টি মোবাইল ফোন, (ঘ) ০৪ টি সীমকার্ড, (ঙ) মাদক বিক্রয়লব্ধ সর্বমোট নগদ- ২৩,৫০০/- (তেইশ হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়। অভিযানে গ্রেফতারকৃত আসামী হলো- শ্রী অসীম কুমার সরকার (২৩), পিতা- শ্রী বাদল চন্দ্র সরকার, মাতা- শ্রীমতি কল্পনা রানী, সাং- কিশামত গোপালপুর, থানা ও জেলা- গাইবান্ধা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি জব্দকৃত আলামত ইয়াবা ট্যাবলেট অজ্ঞাত এলাকা হতে ক্রয় করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ গোপনে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয় ও বিক্রয় করে আসছে। এ ঘটনায় বগুড়া জেলার শেরপুর থানায় তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, উপরোক্ত ঘটনায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর বিরতিহীন চলমান অভিযানে মাদকদ্রব্য ইয়াবা উদ্ধার তথা আসামীকে গ্রেফতারের বিষয়টি সিপিসি-২ নাটোর, র‍্যাব-৫, কতৃক ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে র‍্যাব বদ্ধপরিকর। এ ছাড়াও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি অপরাধীদের বিরুদ্ধে তাদের অভিযান গুলো চলমান রেখেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.