র‌্যাব-১২ এর অভিযানে গাঁজা সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক

বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোলাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে।

গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। ১০ এপ্রিল ২০২২ তারিখ বেলা ১৪.৫০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার সদর থানাধীন তারোটিয়া ভাতকুড়া সাকিনস্থ হাই প্রেসার সিএন জি পাম্পের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ধৃত আসামী ১। মোঃ হৃদয় (২০), পিতা-মৃত- আবুল খায়ের, সাং-জগন্নাথপুর, ২। মোঃ কামরুল হাসান  (২৮), পিতা- জামাল হোসেন, সাং-কুল্লা পাথর, উভয় থানা-  কসবা, জেলা- ব্রাক্ষনবাড়ীয়া’কে ০৫ (পাঁচ) কেজি গাঁজা, ০২টি মোবাইল, ০২টি সিম কার্ড এবং নগদ-৩,০০০ টাকা সহ হাতেনাতে আটক করে।
সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, তারা মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলা সদর থানা এলাকা সহ বিভিন্ন থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী বিক্রি করে আসছে।
ধৃত আসামীগণের বিরুদ্ধের টাঙ্গাইল জেলার সদর থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৯ (খ)/৪১ ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি . এম. ইকবাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.