র‌্যাবের হাতে ৬৯ কেজি ৭’শ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: পিকআপ ভ্যানে অভিনব কায়দায় মাদক পাচারকালে ৬৯ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আটককৃত ব্যবসায়ীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শেখটোলার মোঃ দেলবার আকন্দ’র ছেলে মোঃ নাসির (২৬) এবং ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার আকসিন কোল্লাবাড়ী গ্রামের মোঃ জাকির মিয়া মোঃ সজিব মিয়া (২২)।
র‌্যাব জানায়, গোপন সংবাদে ২১ আগস্ট রাত সাড়ে ১১টার দিকে র‌্যাবের একটি আভিযানিক দল চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার র‌্যাব ক্যাম্প চাঁপাইনবাবগঞ্জ এর সামনে চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহীগামী পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। এসময় মাদক ব্যবসায়ী মোঃ নাসির ও মোঃ সজিব মিয়া কে গাঁজা-৬৯ কেজি ৭০০ গ্রাম এবং গাঁজা বহনের ১টি পিকআপ সহ গ্রেফতার করা হয়।
র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামী এলাকার একজন চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী। পেশায় তারা গাড়ী চালক হলেও গাড়ী চালানোর আড়ালে তারা মাদকের ব্যবসা করে আসত। তারা নিয়মিত কুমিল্লার সীমান্তর্তী এলাকা থেকে মাদক ক্রয় করে বিভিন্ন কায়দায় চাঁপাইনবাবগঞ্জে এনে বিক্রি করতো।
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব এর গোয়েন্দা দল নজরদারি বৃদ্ধি করে। গাঁজা সংগ্রহ করে কুমিল্লা থেকে চাঁপাইনবাবগঞ্জে আসছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি দল র‌্যাব ক্যাম্প চাঁপাইনবাবগঞ্জ এর সামনে চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহীগামী পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক বহনের সময় ৬৯ কেজি ৭০০ গ্রাম গাঁজা এবং গাঁজা বহনের ১টি পিকআপ সহ উপরোক্ত আসামীকে গ্রেফতার করে।
এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.