র‌্যাবের হাতে চাঁপাইনবাবগঞ্জে ৫৫০০ পিচ ইয়াবাসহ আটক এক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: অভিনব কায়দায় মাদক পাচারকালে ৫ হাজার ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আটককৃত আসামী হচ্ছে, জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার পাঁচবিবি রেলকলোনীর মোঃ কবির তালুকদারের ছেলে মোঃ শামিম তালুকদার (২৭)।
র‌্যাবের প্রেসনোটে জানানো হয়, ২৯ জুন বিকেলে র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার রহনপুর ইউনিয়নের তেতুলতলার রহনপুর হতে আড্ডা তেতুলতলা গামী পাঁকা রাস্তার উপর অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ শামিম তালুকদার কে ৫৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, আটককৃত আসামী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃতের বাড়ী জয়পুরহাট হলেও সে প্রায়ই মাদক সংগ্রহের জন্য চাঁপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকায় আসত। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ সহ দেশের বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করতো।
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাদকের একটি বড় চালান সরবরাহের তথ্যের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করার সময় একটি সিএনজির গতিবিধি সন্দেহ জনক হলে সিএনজির গতির প্রতিবন্ধকতা সৃষ্টি করে সিএনজিটিকে থামানো হয়। পরবর্তীতে তল্লাশী কার্যক্রম পরিচালনা করে আসামীর কাছ থেকে ৫৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মামলা করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.