র‌্যাবের হাতে চাঁপাইনবাবগঞ্জে ৩টি ওয়ান শুটারগানসহ গ্রেফতার-১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: অস্ত্র পাচারের গোপন সংবাদে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নয়াগোলা ঘাটপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩টি ওয়ানশুটারগানসহ ১ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
গ্রেফতার হওয়া অস্ত্র ব্যবসায়ী হচ্ছে, রাজশাহী জেলার চন্দ্রিমা থানার শিরইল কলোনী (২নং গলি) এলাকার মোঃ নুর হাসান এর ছেলে মোঃ হাসিম (২৮)।
র‌্যাব এক প্রেসনোটে সোমবার সকালে জানায়, ২৬ মে রাত ৯টার দিকে অস্ত্র চোরাচালানের গোপন সংবাদে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার পৌরসভা এলাকার নয়াগোলা ঘাটপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অস্ত্র ব্যবসায়ী মোঃ হাসিম কে ৩টি ওয়ানশুটারগানসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে।
র‌্যাব আরও জানায়, গোয়েন্দা তথ্য আসে, রাজশাহী থেকে একজন ব্যক্তি অবৈধ অস্ত্র সংগ্রহের জন্য চাঁপাইনবাবগঞ্জের সদর থানা এলাকায় অবস্থান করছে। এমন গোপন তথ্যের ভিত্তিতে সাদা পোশাকে গোয়েন্দা দল ও একটি দল তৎক্ষণাৎ অভিযানে যায়।
গোপন তথ্য মোতাবেক সন্দেহজনক ব্যক্তিদের উপর নজরদারি বৃদ্ধি করে। পরবর্তীতে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার নয়াগোলা এলাকায় অভিযান পরিচালনা করে সন্দেহজনক ব্যক্তিকে গ্রেফতার করা হয়।
পরবর্তীতে তার দেহ তল্লাশী করে শরীরের বিভিন্ন অংশ থেকে ৩টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.