র‌্যাবের হাতে অপহৃত ভিকটিম উদ্ধার-অপহরনকারী আটক

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে অপহৃত এক ব্যক্তিকে উদ্ধার এবং অপহরনকারীকে আটক করেছে।
১১ জানুয়ারী বিকেলে চালানো এই অভিযানে নেতৃত্ব দেন কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম।
অপহরণকারী মূলহোতা জেলার শিবগঞ্জ উপজেলার ভবানীপুরের মৃত তৈমুর রহমান বিশ্বাসের ছেলে (বর্তমানে বসবাস এ/পি সাং-১৪৫/১(বি) খিলক্ষেত, ঢাকা-১২২৯) মোঃ তোহিদুল ইসলাম বিশ^াস (৪৫)।
র‌্যাবের প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ১১ জানুয়ারি বিকেল সাড়ে ৩টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার চন্ডিতলা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।
এসময় ভিকটিম মোঃ আজাদ আহমেদ (২৮) কে উদ্ধার এবং ভিকটিমকে অপহরণকারী মূলহোতা মোঃ তোহিদুল ইসলাম বিশ্বা =স কে গ্রেফতার করে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা হয়েছে।
উল্লেখ্য, পূর্ব শত্রুতার জেরে এবং চাঁদাবাজির উদ্দেশ্যে গ্রেফতারকৃত আসামি এবং অজ্ঞাতনামা ৪/৫ জন মিলে ভিকটিমকে জোরপূর্বক একটি অটোবাইকে উঠায়। এরপর চোখ এবং হাত বেঁধে অপহরণ করে একটি আমবাগানে নিয়ে মারধর এবং টাকা দাবি করে। এ ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের আভিযানিক দল উক্ত স্থানে অভিযান চালিয়ে অপহরণের মূল পরিকল্পনাকারী/মূলহোতাকে আটক করে এবং ভিকটিমকে উদ্ধার করে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.