র‌্যাবের বিশেয অভিযানে সোনাগাজীতে পরিবহন সেক্টরের ৮ চাঁদাবাজ গ্রেফতার

ফেনী প্রতিনিধি: ফেনীর সোনাগাজী র‌্যাবের বিশেয অভিযানে পরিবহন সেক্টরের ৮ চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড একশন ব্যাটেলিয়ন (র‌্যাব) সদস্যরা। রোববার (০৯ জুন) পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের জেলার সোনাগাজী মডেল থানায় হস্তান্তর করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, ঘটনার মূলহোতা সোনাগাজী উপজেলার উত্তর চর চান্দিনা এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে মোঃ জসিম উদ্দিন (৩০) ও মির্জাপুর এলাকার আব্দুস শুক্কুরের ছেলে মোঃ এমরান হোসেন (৩৬),চর গনেশ এলাকার মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে একেএম মাইনুল হক চৌধুরী মাঈনুদ্দীন (৩৭) ও এ কে এম মোফাজ্জল হক চৌধুরী(৪৮), পূর্ব চর গনেশ এলাকার মোঃ হাবিবুল্লাহর ছেলে মোঃ শহিদুল ইসলাম (৩৪),তুলাতুলী এলাকার মৃত সিদ্দিক আহম্মদের ছেলে নুর করিম (২৭),পূর্ব সুজাপুর এলাকার
মৃত আব্দুস সালামের ছেলে সিরাজুল ইসলাম (৪২),রামচন্দ্রপুর এলাকার করিমুল হকের ছেলে রবিঊল হক (২৯)।
এসময় তাদের জিজ্ঞাসাবাদ ও দেহ তল্লাশী করে বিভিন্ন গাড়ী হতে আদায়কৃত নগদ ৪৯ হাজার ৮ শত ৫ টাকা এবং বিভিন্ন নামে-বেনামে কাটা ভুয়া রশিদ উদ্ধার করা হয়।
র‌্যাবের দাবি বিভিন্ন ট্রাক, মিনি ট্রাক ও সিএনজি থেকে অবৈধভাবে চাঁদা আদায়কালে শনিবার (০৮ জুন) রাতে বিশেষ অভিযান পরিচালনা করে সোনাগাজী উপজেলার ডাক বাংলো কলেজ রোড এবং জিরো পয়েন্ট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফারকৃতরা জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ ফেনীর সোনাগাজীর ডাকবাংলো কলেজ রোড এবং জিরো পয়েন্ট এলাকায় বিভিন্ন পরিবহন চালকদের ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক অবৈধভাবে নামে বে-নামে ভুয়া রশিদ অথবা কখনো কৌশলে বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে বিপুল পরিমান অর্থ আদায় করে আসছিল।
র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন,উদ্ধারকৃত আলামতসহ এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে গ্রেফতারকৃত আসামিদের সোনাগাজী থানায় হস্তান্তর করা হয়েছে।
সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুদীপ রায় পলাশ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মো: দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.