র‌্যাবের অভিযান-চাঞ্চল্যকর ক্লুলেস মেহেরুল হত্যা মামলার আসামি আটক

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চাঞ্চল্যকর ক্লুলেস মেহেরুল (৩০) হত্যা মামলার আসামিকে আটক করেছে র‌্যাব। সোমবার সন্ধ্যা রাত সাড়ে ৭টার দিকে উপজেলার নয়াদিয়াড়ী গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ এর একটি আভিযানিক দল।
আটককৃত ব্যক্তি উপজেলার রাজারামপুর গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে কালু (৪৫)।
রাতে র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ এর কোম্পানি উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলামের নেতৃত্বে সোমবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার নয়াদিয়াড়ী গ্রামে অভিযান চালিয়ে কালু’কে আটক করে।
র‌্যাব আরো জানান, মেহেরুল হত্যার আসামি কালুকে দীর্ঘদিন যাবত গ্রেফতারে র‌্যাবের একটি চৌকশ গোয়েন্দা দল দীর্ঘদিন ধরে কঠোর গোয়েন্দা নজরদারীতে রেখেছিল। এরই ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ মামলার তদন্তকারী সংস্থা সিআইডির কাছে পরে তাকে হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, গত ২০২০ সালের ২১ ডিসেম্বর উপজেলার রাজারামপুর গ্রামের একটি আমবাগানে মধ্যযুগীয় কায়দায় তাকে হত্যা করা হয়। সে সময় তার অন্ডকোষ কাটা ও চোখ উপড়ানো ছিল। মেহেরুল হত্যার ১ বছর ৭ মাস অতিবাহিত হলেও এ হত্যার কোন কুলকিনারা পায়নি সিআইডি। এ ঘটনায় গত বছরের ৬ জুন গণমাধ্যমে একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশিত হওয়ার পরে তদন্তকারি কর্মকর্তারা নড়েচড়ে বসে এবং অনেককেই জিজ্ঞাসাবাদে জন্য আটকও করে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.