রোষানলে পড়া মেসি-নেইমারদের বাড়ির সামনে বাড়তি নিরাপত্তা

বিটিসি স্পোর্টস ডেস্ক: চলতি মৌসুম শেষে লিওনেল মেসির ফরাসি ক্লাব পিএসজি ছাড়া প্রায় নিশ্চিত। এমনিতেই আগে থেকেই সমর্থকদের রোষাণলে ছিলেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন এ অধিনায়ক। এর মধ্যেই আবার কোচ ক্রিস্তোফ গালতিয়েরের অনুমতি ছাড়া গেছেন সৌদি আরব। পেয়েছেন দুই সপ্তাহের নিষেধাজ্ঞাও।
লিওনেল মেসির এই ঘটনা নিয়ে যখন তোলপাড় চলছে তখন নেইমারের বাড়ির সামনে বিক্ষোভ করছে পিএসজির কিছু সমর্থক। বিক্ষোভের বিরুদ্ধে পোস্ট কর একটি রিল ভিডিওতে লাইক দিয়ে বিষয়টি যেন আরও উসকে দিয়েছেন নেইমার। সমর্থকরা পিএসজিতে দেখতে চান না নেইমারকে। ঘরের মাঠে লরিয়েন্টের বিপক্ষে হারের পর মেসিরও বিদায় চান তারা। বোর্ড ভেঙে দেয়ার দাবিও তুলেছেন এই সমর্থকরা।
মেসি ও নেইমার অসন্তুষ্ট এই সমর্থকদের রোষানলে পড়ার পর থেকে খেলোয়াড়দের সুরক্ষার জন্য অতিরিক্ত নিরাপত্তার নির্দেশ দিয়েছে পিএসজি। মেসি-নেইমারদের বাড়ি ছাড়াও অনুশীলন মাঠেও নিরাপত্তা বাড়াতে বলা হয়েছে। খবর ডেইলি মেইলের।
এমন পরিস্থিতিতে সমর্থকদের এমন কর্মকাণ্ডের নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছে পিএসজি। ক্লাবের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘একটি ছোট গোষ্ঠীর দ্বারা বুধবার যে অপমানজনক ও অসহনীয় ঘটনা (নেইমারের বাড়ির সামনে বিক্ষোভ) ঘটানো হয়েছে তার তীব্র নিন্দা জানায় পিএসজি। মতের যে পার্থক্যই হোক না কেন, এ ধরনের কর্মকাণ্ডকে কোনো কিছু দিয়েই বৈধতা দেয়া যায় না। এসব লজ্জাজনক ঘটনায় ভুক্তভোগী খেলোয়াড়দের পাশে আছে ক্লাব।’ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.