রোনালদোর বাদ পড়া নিয়ে যা বললেন বান্ধবী জর্জিনা

বিটিসি স্পোর্টস ডেস্ক: পর্তুগাল মাঠে নামছে অথচ ক্রিস্টিয়ানো রোনালদো নেই, এমনটি ভাবাও যায় না। তবে মঙ্গলবার বিশ্বকাপের শেষ ষোলোর ম্যাচে তাই ঘটল। সুইজারল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ এই ম্যাচে শুরুর একাদশে রোনালদোকে রাখেননি কোচ ফার্নান্দো সান্তোস।
যদিও ৫ বারের ব্যালন ডি’অর জয়ী জানালেন যে, সঠিক একাদশ নিয়েই খেলতে নেমেছিল পর্তুগাল। তবে ক্ষোভ প্রকাশ করেছেন তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ।
ফুটবল পাড়ায় গুঞ্জন সান্তোসের সঙ্গে রোনালদোর সংঘাত চলছে। তবে এমনটি তাদের কেউই খোলাখুলি ভাবে প্রকাশ করেননি।
রোনালদোর বদলে সেই ম্যাচে জায়গা করে নেন গনসালো রামোস। তিনি বিশ্বকাপে প্রথম ম্যাচ খেলতে নেমেই হ্যাটট্রিক করেন। ৬-১ গোলে ম্যাচ জেতে পর্তুগাল।
ম্যাচ শেষে ইনস্টাগ্রামে রোনালদো লিখেন, ‘পর্তুগালের জন্য একটা দারুণ দিন। বিশ্ব ফুটবলের সব থেকে বড় প্রতিযোগিতায় ঐতিহাসিক ফল। প্রতিভা এবং তারুণ্যের মিশেল দেখা গিয়েছে। যে দল নির্বাচন করা হয়েছিল, সেটাকে প্রশংসা করতেই হবে। স্বপ্নের দৌড় চলছে। শেষ পর্যন্ত চলবে।’
এদিকে রোনালদোর বাদ পড়া নিয়ে তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ একেবারেই খুশি হতে পারেননি। তিনি সরাসরি কোচ সান্তোসকে আক্রমণ করেছেন। ম্যাচ শেষে ইনস্টাগ্রামে নিজের ছবি দেন জর্জিনা।
পর্তুগালের খেলা দেখার জন্য মাঠে উপস্থিত ছিলেন তিনি। জর্জিনা নিজের ছবি দিয়ে লিখেন, ‘পর্তুগালকে অভিনন্দন। কিন্তু ১১ জন ফুটবলার যখন জাতীয় সঙ্গীত গাওয়ার জন্য দাঁড়িয়ে, সেই সময় একজনকেই খুঁজছিল সকলে।
এটা লজ্জার যে পৃথিবীর শ্রেষ্ঠ ফুটবলারের খেলা পুরো ৯০ মিনিট দেখতে পেল না কেউ। ভক্তরা তোমার জন্য চিৎকার করছিল। তারা দাবি জানাচ্ছিল তোমাকে দেখার। আশা করি ঈশ্বর এবং তোমার বন্ধু ফার্নান্দো এক হবে আর তোমাকে আবার খেলতে দেখব।’ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.