রোনালদিনহোর বিয়েতেও ‘জোড়া গোল’!

 

বিটিসি নিউজ ডেস্ক: জোড়া গোল করেছেন ক্যারিয়ারে অনেক ম্যাচেই। এবার রোনালদিনহো যা করতে যাচ্ছে তা হয়ত ভাবেননি কেউই। দুই বান্ধবী প্রিসিলা কোয়েলহো ও বিয়াত্রিজ সুজার সঙ্গে একসঙ্গেই চুটিয়ে প্রেম চালিয়ে যাচ্ছিলেন। দু’জনের কাউকেই বাদ দিচ্ছেন না। ব্রাজিলিয়ান গণমাধ্যমের খবর, দুজনকে একসঙ্গেই বিয়ে করতে যাচ্ছেন ব্রাজিলকে বিশ্বকাপ জেতানো এই তারকা।

সানন্দে সতীন হতে রাজী হয়ে গেছেন প্রিসিলা আর বিয়াত্রিজ দুজনেই। এমনকি গত ডিসেম্বর থেকে রোনালদিনহো বাড়িতেই রয়েছেন তারা। কেবল প্রেম নয়। দুজনকেই দেওয়া হয় দেড় হাজার ডলার করে হাত খরচা। উপহারও দুজনকেই সমান ভাগে ভাগ করে দেন এই তারকা। দুজনের মিলও রয়েছেন। দুজনেই বড় হয়েছেন বেলো হরিজন্তে শহরে। সেখানেই আটল্যাটিকো মিনেইরোর হয়ে খেলতেন রোনালদিনহো।

ব্রাজিলের ও দিয়া পত্রিকার কলামিস্ট লিও ডিয়াজ দাবি করেছেন, দুই বান্ধবীর সঙ্গে আংটি বদল করে ফেলেছেন তিনি। আগস্টে রিওর সান্তা মনিকা কন্ডোনিয়ামের ভেতরে ঘরোয়া পরিবেশে দুই বান্ধবীকেই একসঙ্গে বিয়ে করবেন তিনি। এ বিয়ের খবর রোনালদিনহোর প্রতিবেশী ব্রাজিলিয়ান সঙ্গীত শিল্পী জর্জি ভেরেচিল্লোও নিশ্চিত করেছেন। বিয়ের থিম সং বানানোর কাজ যে পেয়েছেন তিনিই।

রোনালদিনহোর পুরনো বান্ধবী কোয়েলহো। ২০১৬ সাল থেকে তার খাতির জমে উঠে বিয়াত্রিজের সঙ্গে। দুজনের কাউকেই ছাড়ার চিন্তা করেননি। বান্ধবীরাও রাজি হয়ে যান। ব্যাস কেল্লা ফতে। তবে এই ব্যাপারে এখনো প্রকাশ্যে মুখ খুলেননি শৈল্পিক ফুটবলের জন্য নাম কুড়ানো এই তারকা।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.