রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে কালীগঞ্জে মানববন্ধন

লালমনিরহাট প্রতিনিধি: প্রথম আলোর জোষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও দীর্ঘ সময় আটকে রেখে নিযার্তন করে মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।
এ সময় সাংবাদিকরা বলেন, চোরের খবর সংগ্রহ করতে গিয়ে আমার বোনকে জেলে পাঠানো হয়েছে। কিন্তু দুর্নীতিবাজরা কখনোই পাবে না। মুক্তি না দিলে স্বাস্থ্য মন্ত্রণালয় ঘেরাও করা হবে।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সংহতি প্রকাশ করে প্রেস ক্লাব লালমনিরহাট, মফস্বল সাংবাদিক ফোরাম, মফস্বল সাংবাদিক সোসাইটিসহ স্থানীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।
আজ বুধবার (১৯ মে) বিকালে কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে অবিলম্বে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করা হয়। এছাড়া রোজিনা ইসলামকে হেনস্তা করার ঘটনায় জড়িত ব্যাক্তিদের বিরুদ্ধে আইনি ব্যাবস্থা গ্রহনের জন্য সরকারের প্রতি আহবান ও পেশাগত দ্বায়িত্ব পালনে সব সাংবাদিকের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানানো হয়।
কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম হেলালের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক এ কে এম মইনুল হক, প্রেস ক্লাব লালমনিরহাটের সাধারন সম্পাদক আশিকুর রহমান ডিফেন্স, কালীগঞ্জ প্রেসক্লাবের সম্পাদক তিতাস আলম, লালমনিরহাট প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক মাজেদ মাসুদ, হাতীবান্ধা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক নুরুল হক, কালীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সম্পাদক লিটন পারভেজ, মফস্বল সাংবাদিক ফোরামের সম্পাদক আসাদুজ্জামান সাজু ও সাংগঠনিক সম্পাদক নিয়াজ আহমেদ সিপন প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.