রেস্তোরাঁয় গোপন বৈঠক: রাজশাহীতে জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর ব্যস্ত এলাকা নগরীর সাহেববাজার মনিচত্বর মোড়। সেখানে একটি রেস্তোরাঁয় খাবার খাওয়ার ছলে গোপন রাষ্ট্রদ্রোহ বৈঠক করছিলেন ১৫ জামায়াত-শিবিরের নেতাকর্মী।
গতকাল রবিবার (০৯ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে গোপন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
গ্রেফতাররা হলেন: হাফেজ খিজির আহমেদ (৩৬), রবিউল ইসলাম (২৯), হাফেজ আ. আজিজ (৩৭), হাফেজ মো. রবিউল ইসলাম (৪৪), হাফেজ মো. খলিলুর ইসলাম (৩১), মো. রবিউল ইসলাম (৪০), মো. কুদ্দুসুর রহমান (৪৫), শফিকুল ইসলাম (৪৫), আতিকুর রহমান (৪৬), মো. আব্দুল মালেক (৬৬), নাফিজ ইমতিয়াজ মনন (১৯), দিসান ইফতে নাবিল (২০), হাফেজ মো. দেলোয়ার হোসেন (৫৫), মো. আবদুল আজিজ (৩৬) ও বাকি বিল্লাহ বায়েজিদ (৪৫)। তারা সকলেই বর্তমানে রাজশাহীর বাসিন্দা বলে জানিয়েছে বোয়ালিয়া থানা পুলিশ।
গ্রেফতারের বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ।
তিনি বলেন, গোপন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে খবর পাই প্রায় ১৫-২০ জন জামায়াত-শিবিরের নেতাকর্মী নগরীর মাজেদা নামক একটি হোটেলে খাবার খাওয়ার ছলে বসে সরকার ও রাষ্ট্রদ্রোহী গোপন মিটিং করছেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশের এ কর্মকর্তা বলেন, তাদেরকে গ্রেফতারের সময় জামায়াত-শিবিরের বিভিন্ন কাগজপত্র ও জিহাদি বই পাওয়া গেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো: মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.