রেড ক্রিসেন্ট রাজশাহী জেলা ইউনিটের মাসিক সভা


প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৩ আগস্ট) রাতে নগরীর বোয়ালিয়া থানার মোরস্থ চেয়ারম্যানের ব্যক্তিগত কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এবং রাজশাহী জেলা পরিষদ ও রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের সভাপতিত্বে এই মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় শুরুতেই পুর্নাঙ্গ ইউনিট কার্য-নির্বাহী সকল সদস্যদের সাথে কুশল বিনিময় এবং শুভেচ্ছা জ্ঞাপন করেন ইউনিট চেয়ারম্যান। এসময় সভায় বিগত মিটিং-এর সিদ্ধান্ত পাঠ ও অনুমোদন, জাতীয় সদর দপ্তর কর্তৃক প্রেরিত ডোনেশন কুপন ক্রয়-বিক্রয় করণ, ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের বিভিন্ন কর্মসূচি দূর্যোগ ব্যবস্থাপনা কমিটিতে বিডিআরসিএস প্রতিনির্ধির মনোনয়ন প্রদান সহ বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন জেলা ইউনিট চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল ও জেলা ইউনিট সেক্রেটারী আবু সালেহ্ সহ উপস্থিত কার্য নির্বাহী কমিটির সদস্যবৃন্দ।
সভাপতির বক্তব্যে ইউনিট চেয়ারম্যান মীর ইকবাল বলেন, কার্য-নির্বাহী কমিটিতে যে ব্যক্তিগণ এসেছেন, তারা অত্যান্ত যোগ্যব্যক্তি বলে আমি মনে করি। আমি আশা রাখি, নতুন কমিটির সদস্যদের সাথে নিয়ে আমরা রাজশাহী জেলা ইউনিটকে আরো গতিশীল করবো ইনশাল্লাহ।
মাসিক সভায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট সেক্রেটারী আবু সালেহ্, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা ইউনিটের ভাইস-চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, কার্য-নির্বাহী কমিটির, পঙ্কজ কুমার দে, ইয়াসমিন রেজা ফেন্সি, তাসকিন পারভেজ সাতিল, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সভায় উপস্থিত ছিলেন সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের ইউনিট লেভেল অফিসার এসএম তৌকির আহমেদ ও যুবপ্রধান সোলাইমান রকি সহ অন্যান্য সদস্যবৃন্দ।
সংবাদ প্রেরক কবীর তুহিন, জনসংযোগ দপ্তর, রাজশাহী জেলা পরিষদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.