রূপপুর প্রকল্পের গাড়িচালক হত্যায় গ্রেপ্তার সীমা দুই দিনের রিমান্ডে

ক্রাইম (পাবনারিপোর্টার: পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের গাড়িচালক সম্রাট হোসেন হত্যা মামলায় গ্রেপ্তারকৃত সীমা খাতুনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
রোববার (২৬ মার্চ) জিজ্ঞাসাবাদের জন্য সীমা খাতুনকে আদালতে সোপর্দ করে পাঁচ দিনের রিমান্ড আবেদন জানান মামলার তদন্তকারী কর্মকর্তা ঈশ্বরদী থানার এসআই তৌহিদ হোসেন। পরে শুনানি শেষে পাবনা আমলি আদালত-২-এর বিচারক শামসুজ্জামান দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
সীমা খাতুন নিহত সম্রাটের বন্ধু আবদুল মমিনের স্ত্রী। তার বাড়ি ঈশ্বরদী উপজেলার বাঁশেরবাদা গ্রামে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন আবদুল মমিন।
এর আগে ঈশ্বরদী থানায় নিহতের পিতা আবু বক্কার বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় সম্রাটের বন্ধু আবদুল মমিন ও তার স্ত্রী সীমা খাতুনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও তিন-চারজনকে আসামি করা হয়েছে।
গত শুক্রবার (২৪ মার্চ) রাতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সম্রাটের বন্ধুর স্ত্রী সীমা খাতুনকে আটক করে পুলিশ। মামলার পর তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।
শনিবার (২৫ মার্চ) সকালে পাবনার সীমান্তর্তী কুষ্টিয়ার শিলাইদহ ঘাট এলাকায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একটি গাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশকে জানায় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাডো জিপের ভেতর থেকে সম্রাটের মরদেহ উদ্ধার করে। গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিল সম্রাট হোসেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনারিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.