রূপগঞ্জে বিদেশি পিস্তল-৩টি কার্তুজসহ তালিকাভুক্ত ৪ সন্ত্রাসী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে বিদেশি পিস্তল, তিনটি কার্তুজসহ তালিকাভুক্ত চার সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে পুলিশ। আজ সোমবার বিকেলে (৫ জুন) এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এ তথ্য জানান।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গতকাল সন্ধ্যায় পুলিশ খবর পায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী দুই গ্রুপের লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়েছে। সংঘর্ষে শফিকুল সিকদার নামে একজন গুলিবিদ্ধ হন। তিনি বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। পরে রাতে উপজেলার মুড়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার করা হয়।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরও জানান, পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা টের পেয়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ মুড়াপাড়া এলাকার সন্ত্রাসী সাব্বির গ্রুপের প্রধান মো. সাব্বির ও তাঁর তিন সহযোগীকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তার হওয়া সন্ত্রাসীরা হচ্ছেন সাব্বির, রমজান আলী,  শাওন ও আব্দুল হামিদ। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, তিনটি কার্তুজ ও দেশীয় অস্ত্র উদ্ধার করে। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে বলেও জানান পুলিশ সুপার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. আফজাল হোসেন আফজাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.