রূপগঞ্জে পুলিশের ওপর ছাত্রলীগের হামলা

 

নারায়নগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা চেলাপাড়া এলাকায় পুলিশের ওপর হামলা চালিয়েছে স্থানীয় ছাত্রলীগকর্মীরা। হামলায় ভুলতা পুলিশফাঁড়ির এসআই নাজিরুজ্জামান গুরুতর আহত হয়েছেন।

গতকাল শনিবার দিবাগত রাত ৮টার দিকে এঘটনা ঘটে। হামলাকালে পুলিশের এক উপপরিদর্শকের অস্ত্র ছিনিয়ে নেয় তারা। তিন ঘন্টা পর রাত ১১টার দিকে ভুলতা চেলাপাড়া মাঠ থেকে পরিত্যক্ত অবস্থায় অস্ত্রটির সন্ধান পায় পুলিশ।

এঘটনায় তিনজনকে আটক করে পুলিশ। স্থানীয় সূত্র জানায়, ভুলতা চেলাপাড়া খেলার মাঠে শনিবার রাতে প্রীতি ফুটবল খেলার আয়োজন করে স্থানীয় যুবসমাজ। খেলা চলাকালে ভুলতা পুলিশ ফাঁড়ির এসআই নাজিরুজ্জামান ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হানজালাকে গ্রেফতার করতে খেলার মাঠে উপস্থিত হন। হানজালার বিরুদ্ধে সম্প্রতি রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের হয়। হানজালাকে খেলার মাঠ থেকে গ্রেফতার করতে চাইলে তার সহযোগী ছাত্রলীগের ৩০/৩৫ জন মিলে পুলিশের ওপর হামলা চালায়। হামলায় এসআই নাজিরুজ্জালান গুরুতর আহত হন।

এসময় তার ব্যবহৃত রিভলভারটি লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রূপগঞ্জ থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.