রুয়েটে গবেষণা প্রকল্পসমূহের পরিচালকবৃন্দের সম্মানী ও সার্টিফিকেট প্রদান

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) এর পরিচালক গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের উদ্যোগে মঙ্গলবার বেলা সাড়ে এগারোটায় রুয়েটের অধীনে সম্পাদিত গবেষণা প্রকল্পসমূহের পরিচালকবৃন্দের সম্মানী ও সার্টিফিকেট প্রদানসহ জার্নালের প্রকাশনার সম্মানী প্রদানের অনুষ্ঠান আয়োজন করা হয়।
রুয়েটের গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মোঃ ফারুক হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ।
বিশেষ অতিথি হিসেবে রুয়েটের তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলাম মন্ডল, পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ নিয়ামুল বারী, ফলিত বিজ্ঞান ও মানবিক অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোঃ সেলিম হোসেন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের কর্মকর্তা প্রকৌশলী মোঃ রাইসুল ইসলাম রোজ। এছাড়াও অনুষ্ঠানে Highest Impact Factor Journal Paper I Highest Number of Paper জার্নাল প্রকাশনার জন্য গবেষণা প্রকল্পসমূহের পরিচালকবৃন্দকে সম্মানি ও সার্টিফিকেট প্রদান করা হয়।
উল্লেখ্য যে, রুয়েটের অধীনে ২০১০-২০১১ অর্থ বছর থেকে শুরু করে ২০২০-২০২১ অর্থবছরে সম্পাদিত গবেষণা প্রকল্পসমূহের পরিচালকবৃন্দকে সম্মানি ও সার্টিফিকেট প্রদানের আওতায় আনা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.