রুয়েটকে সার্বিক সহযোগিতার আশ্বাস …….ইচিগুচি তমোহিদে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষা ও গবেষণার মানোন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেছেন বাংলাদেশে নিযুক্ত জাইকার চীফ রিপ্রেজেন্টেটিভ ইচিগুচি তমোহিদে।
রোববার (২ জুন) বিকেলে রুয়েট গেস্ট হাউজের কনফারেন্স রুমে আয়োজিত “Consultation Meet 2024 on RUET-JICA Cooperation” শীর্ষক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাইকা‘র চীফ রিপ্রেজেন্টেটিভ ইচিগুচি তমোহিদে এই আশ্বাস দেন।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে রুয়েট উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম বলেন, “আমাদের আরো বেশি শিক্ষক ও শিক্ষার্থী যাতে উচ্চতর শিক্ষা ও গবেষণার জন্য জাপানে যেতে পারেন সেই উদ্যোগ নেয়ার জন্য জাইকা‘র চীফ রিপ্রেজেন্টেটিভ ইচিগুচি তমোহিদের প্রতি আহ্বান জানান।
এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য দেন গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন, ইনস্টিটিউট অব ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজীর (আইআইসিটি) পরিচালক অধ্যাপক ড. মো. শহীদ উজ জামান, গ্লাস এন্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. শামীমুর রহমান, বিল্ডিং ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল, যন্ত্রকৌশল কৌশল বিভাগের অধ্যাপক ড. মিয়া মো. জগলুল সাদত।
এসময় জাইকার সিনিয়র প্রোগ্রাম অফিসার মো. মেহেদী হাসানসহ বিভিন্ন অনুষদের ডীন, সকল পরিচালক, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, বিভাগীয় প্রধান, দপ্তর ও শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.