রিজেন্ট কেলেঙ্কারিতে জড়িতদের ক্রসফায়ার চান এমপি হারুন

বিশেষ প্রতিনিধি: করোনা ভাইরাসের রিপোর্ট নিয়ে প্রতারণা করে অর্থ আদায়সহ নানা অভিযোগে অভিযুক্ত রিজেন্ট হাসপাতালের সঙ্গে জড়িতদের ক্রসফায়ার দিয়ে মেরে ফেলা উচিত বলে মন্তব্য করেছেন বিএনপির হেভিওয়েট নেতা ও সংসদ সদস্য হারুন অর রশীদ। আজ বুধবার (০৮ জুলাই) ২০২০ ইং জাতীয় সংসদ অধিবেশনের পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে এই মন্তব্য করেন এমপি হারুন।

সংসদে তার বক্তব্যে এমপি হারুন স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশে বলেন, আপনি মাদকাসক্ত-মলম পার্টির লোকদের ধরে ক্রসফায়ার দিচ্ছেন।অথচ এতো বড় অপকর্ম যে করলো এখন পর্যন্ত সে গ্রেপ্তার হয়নি। সে কোথায় আছে ? এই হাসপাতালের পরিচালনা বোর্ড, কর্তৃপক্ষ তাদের অগোচরেই কি এ সব অপকর্ম হয়েছে।

তিনি আরো বলেন, মানুষের জীবন-মৃত্যু নিয়ে যারা ছিনিমিনি খেলে তাদের বাঁচিয়ে রাখা উচিত নয়, তাদের ক্রসফায়ারে দেয়া উচিত। করোনা টেস্টের লাইসেন্স যাদের দেয়া হয়েছে, সেগুলোতে অনিয়ম-দুর্নীতি হয়েছে। যারা আবেদন করেছিল সেখানে দলীয় বিবেচনা করা হয়েছিল বলেই, যাদের সক্ষমতা আছে করোনা টেস্টের তাদের অনেককেই দেয়া হয়নি।

এ সময় স্বাস্থ্য অধিদপ্তরের রদবদল চেয়ে তিনি বলেন, স্বাস্থ্য খাতের যে বেহাল দশা, স্বাস্থ্য অধিদফতরের যে বেহাল অবস্থা, আগেই বলেছি এ অবস্থান থেকে পরিত্রাণের জন্য উপযুক্ত ব্যক্তিকে দায়িত্ব দেন বলেও জানান সংসদ হারুন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.