রিজেন্টের প্রতারক সাহেদ যেমন তার সরকার তেমন : দুলু

নাটোর প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, রিজেন্টের সাহেদ যেমন তার সরকারও তেমন। কেননা জেকেজি ও রিজেন্ট মানুষকে করোনার টেস্টের নামে মৃত্যুর সনদ দিয়েছে।

আর এই প্রতারক সাহেদ কে সাতক্ষীরা থেকে ঢাকায় আনতে দুটি হেলিকপ্টার পাঠিয়ে লাখ লাখ টাকা ব্যয় করে ঢাকায় আনা হলো আর করোনার সম্মুখের যোদ্ধা চিকিৎসক ডাঃ মঈনকে ঢাকায় আনার জন্য হেলিকপ্টার তো দূরের কথা একটি ভালো এম্বুল্যান্স ও পাওয়া গেলনা । ভাঙ্গা একটি এম্বুল্যান্সে আনা হয় ফলে .তিনি চিকিৎসাবিহীন মৃত্যু বরণ করে।

‘করোনা মোকাবেলায় সরকারের ব্যর্থতায় দেশ মৃত্যু উপত্যকায় পরিণত হয়েছে’ ।করোনা মোকাবিলায় সরকার স¤পূর্ণ ব্যর্থ। দেশের বর্তমান পরিস্থিতি থেকে মুক্তির জন্য মুক্তির একমাত্র পথ হচ্ছে গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থা প্রতিষ্ঠা করা।

যারা আজকে জোর করে ক্ষমতা দখল করে আছে তাদেরকে সরিয়ে দিয়ে সত্যিকার অর্থে জনগণের শাসন প্রতিষ্ঠা করা। এজন্য আমাদের সকলকে একদিকে যেমন কোবিড মোকাবিলা করতে হবে, আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে জনগণের পাশে দাঁড়াতে হবে এবং আমাদের অধিকার, জনগণের অধিকারকে ফিরিয়ে আনতে হবে।

তিনি আজ শুক্রবার সকালে শহরের আলাইপুরের দলীয় কার্যালয়ে নাটোর জেলা বিএনপি আয়োজিত ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন । জেলা বিএনপির আহবায়ক আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সদস্য সচিব রহিম নেওয়াজ,ফরহাদ আলী দেওয়ান শাহীন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ,যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম, জেলা যুবদল সধাপতি ও ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ। ।

দুলু আরোও বলেন,করোনা মোকাবিলায় প্রতিটি ক্ষেত্রেই সরকার স¤পূর্ণ ব্যর্থ হয়েছে। হাসপাতালের যে ব্যবস্থা, সেটা পর্যাপ্ত না, একেবারেই অপ্রতুল ব্যবস্থা। ডাক্তার সাহেবরা আক্রান্ত হচ্ছেন সবচেয়ে বেশি, সাংবাদিকরা আক্রান্ত হচ্ছেন,পুলিশ আক্রান্ত হচ্ছেন, যারা আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ করছিলেন।

আজ সাংবাদিক বলেন, ডাক্তার বলেন, নার্স বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলেন, কেউই বাদ পড়ছে না। সরকার এখন পর্যন্ত সেদিকে কোনো কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে পারেনি। বরং যেসব সিদ্ধান্ত তারা নিচ্ছে, সেই সিদ্ধান্তগুলোতে সমন্বয়হীনতা রয়েছে। যার ফলে কখনোই কোনো সঠিক সিদ্ধান্ত নিতে পারছেন না বলেই গোটা দেশে আরো ভয়াবহ দুর্যোগের আশঙ্কা দেখা দিয়েছে। তাই তারা একেক সময়ে একেক তুঘলকি সিদ্ধান্ত নিচ্ছেন।’

‘আজ সারা বাংলাদেশের মানুষ সংগ্রাম করছে, লড়াই করছে, এই অসুখ থেকে বাঁচার জন্য। কী দুর্ভাগ্য আমাদের, সরকার, যাদের থেকে মানুষ আশা করে, দুর্যোগের দিনে, দুঃসময়ের দিনে তারা সঠিক পথ দেখাবে। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে সরকার আমাদের সঠিক পথ দেখাতে পারেনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.