রায়হানকে তার মা-বাবাকে খুঁজতে সহায়তা করুন ! 

বিশেষ প্রতিনিধি: শিশুটির নাম রায়হান, বয়স ৬ বছর। চঞ্চল চোখ মেলে এদিক ওদিক তাকায় আর মা-বাবাকে খোঁজে। কথা বলতে পারে খুব সামান্য। শুধু নিজের ও মা-বাবার নামটুকু, এর বেশি কিছুই নয়। তার বাবার নাম স্বপন ও মায়ের নাম রেহেনা। তার বাড়ী রাজশাহী। রায়হানকে পাওয়া যায় গুলিস্তান।
গত ২ মে ২০২২ ইং গোলাপশাহ মাজার এলাকায় রায়হানকে একা দাঁড়িয়ে থাকতে দেখে এক ব্যক্তি তাকে নিয়ে আসে ডিএমপির শাহবাগ থানায়। সেখান থেকে রায়হানকে তত্ত্বাবধানের জন্য পাঠানো হয় তেজগাঁও থানা কমপ্লেক্সে অবস্থিত ডিএমপির ভিকটিম সাপোর্ট সেন্টারে।
রায়হানকে যখন পাওয়া যায় তখন তার পরনে কালো জিন্স প্যান্ট, লাল ও খয়েরী রঙের টি-শার্ট ছিলো। রায়হানের প্রাপ্তি সম্পর্কে শাহবাগ থানায় ২ মে ২০২২ তারিখ একটি সাধারণ ডায়েরি হয়েছে যার নম্বর- ৭৯।
পুলিশ আপ্রাণ চেষ্টা চালাচ্ছে তার পরিবারের খোঁজ বের করার কিন্তু পরিবার বা ঠিকানা সম্পর্কে কোন তথ্য না থাকায় কাজটা কঠিন হয়ে উঠেছে। তাই আপাতত ভরসা রায়হানের ছবি দেখে অথবা এ লেখা পড়ে যদি তার পরিবার, আত্মীয় স্বজন কেউ চিনতে পারে তাহলে শিশুটি ফিরে যেতে পারবে তার মা-বাবার কোলে।
কোন স্বহৃদবান ব্যক্তি যদি রায়হানের ঠিকানা বা আত্মীয় স্বজনের খোঁজ জেনে থাকেন তাহলে ডিএমপির ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো। (ডিউটি অফিসারের- মোবাইল নং- ০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএনটি নাম্বার- ০২৯১১০৮৫। 
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.