রাহুলকে বিদায় করে ম্যাচে ফিরেছে বাংলাদেশ

বিটিসি স্পোর্টস ডেস্ক: লোকেশ রাহুল আর বিরাট কোহলির ব্যাটে শক্ত জুটি গড়ে তোলে ভারত। এই জুটিতে ভারত পেয়ে যায় ৬৭ রান। জমে যাওয়া এই জুটি অবশেষে ভেঙেছেন সাকিব। রাহুলকে বিদায় করে বাংলাদেশকে ম্যাচে ফেরালেন অধিনায়ক। ৩২ বলে হাফসেঞ্চুরি করে ফেরেন ভারতীয় ওপেনার।
বল করবেন তাসকিন আর ভালো করবেন না, তাই কি হয়? কিন্তু পোড়া কপাল পেসার তাসকিনের। ২.৪ ওভারে অধিনায়ক রোহিত শর্মার ক্যাচ ফেলে দেন ডিপ ব্যাকওয়ার্ডে দাঁড়িয়ে থাকা ফিল্ডার হাসান মাহমুদ।
এবার পরের ওভারেই অধিনায়ক সাকিব বলে আনেন হাসান মাহমুদকে। ৩.২ ওভারে হাসান মাহমুদের বলে গ্যালিতে ইয়াসির আলির হাতে ক্যাচ দেন রোহিত। এবার সুযোগ ছাড়েনি বাংলাদেশি ফিল্ডার। লুফে নেন ভারতীয় অধিনায়কের ক্যাচ। দলীয় ১১ রানে প্রথম উইকেট সংগ্রহ করে ভারতের বিপক্ষে কিছুটা চাপ তৈরি করেন বাংলাদেশি পেসাররা।
তাসকিন আজ পাওয়ার প্লে তে ৩ ওভার বল করে মাত্র ১০ রান দেন। শরিফুল ১ ওভার বল করে দেন ৯ রান। হাসান মাহমুদ ১ ওভারে দেন ১১ রান। মুস্তাফিজ ১ ওভারে খরচ করেন ৭ রান।
পাওয়ার প্লে শেষে তাসকিনকে আবার বোলিংয়ে আনেন অধিনায়ক সাকিব। নিজের চতুর্থ ওভারে দেন মাত্র ৪ রান। সে হিসেবে তাসকিন আজ কোনো উইকেট না পেলেও কিপ্টে বোলিং করে ভারতের বিপক্ষে কিছুটা চাপ তৈরি করতে পারেন।
তবে চাপ থেকে বের হতে ওপেনার লোকেশ রাহুল ও বিরাট কোহলি জুটি গড়ার চেষ্টা করছেন। ইতোমধ্যে এই জুটিতে রানের গতি ফিরিয়ে এনেছে ভারত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.