রাস্তা থেকে ১২০ ফিট খাদে বাস, নিহত ৬ যাত্রী

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: নেপালে একটি যাত্রীবাহী বাস পাহাড় থেকে খাদে পরে ৬ জন নিহত হয়েছে। ভয়াবহ এই দুর্ঘটনায় অন্তত ১৮ জন আহত হয়েছন।
ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্থান টাইমস জানায়, বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দেশটির পশ্চিমাঞ্চলীয় জেলা পালপারের সালঝান্দি-ধরপাতান সড়কে এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয় পুলিশের বরাত দিয়ে হিন্দুস্থান টাইমস জানায়, রূপানদেহি জেলার সালঝান্ডি থেকে খুরসানে যাওয়ার পথে বাসটি মধুবন অঞ্চলে সালঝান্দি-ধরপাতান সড়ক থেকে প্রায় ১২০ ফিট গভীরে পড়ে যায়।
এতে ঘটনাস্থলেই ৬ নারী যাত্রী নিহত হন। স্থানীয় পল্লী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের চেয়ারম্যান রেম বাহাদুর রানা জানান, পুলিশ ও স্থানীয়দের একটি দল আহতদের উদ্ধার করে বুটওয়ালের লুম্বিনি প্রাদেশিক হাসপাতালে নিয়ে যায়। 
আহতদের মধ্যে কয়েকজন অবস্থা গুরুতর বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। নিহতদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।   
এদিকে সড়ক দুর্ঘটনায় নিহতদের প্রতি গভীর শোক জানিয়েছেন নেপালের প্রধানমন্ত্রী পুষ্প কমল দাহাল। ত্রুটিপূর্ণ যানবাহন ও বেহাল সড়কের কারণে নেপালে সড়ক দুর্ঘটনা একটি নিয়মিত বিপর্যয়। প্রতি বছরই দেশটিতে প্রায় সড়ক দুর্ঘটনা ঘটনায় বহু মানুষ মারা যায়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.