রাস্তার বেহালদশা, ১৭৫০ পিস কাঁঠাল নিয়ে খাদে পড়ল ট্রাক

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে একটি কাঁঠালবাহী ট্রাক অটোরিকশাকে সাইড দিতে গিয়ে খাদে পড়ে। এতে তাৎক্ষনিক চালকসহ কেউ কোনো ধরনের হতাহত হয়নি।
শুক্রবার (২৪ জুন) বেলা ১১ টায় চরবাটা খাসেরহাট থেকে বাংলা বাজার সড়কে হাদী মার্কেট সংলগ্ন সফি সওদাগর বাড়ির দরজায় এ ঘটনা ঘটে।
ব্যবসায়ীরা হলেন, উপজেলার চরক্লার্ক বাংলা বাজারের মো. মাইন উদ্দিন ও মো. আকবর হোসেন এবং আক্তার মিয়ার হাট বাজারের মো. হেলাল।
তারা জানান, আমাদের এ তিন ব্যবসায়ীর ১ হাজার ৭৫০ পিস কাঁঠাল। যার বাজার দর প্রায় ২ লক্ষ টাকা। এর মধ্যে বেশি পাঁকা গুলো নষ্ট হয়ে যাবে এবং কাঁচা গুলো উদ্ধার করে বিক্রি করা যাবে।
স্থানিয়রা জানান, একদিকে রাস্তার বেহালদশা, অন্যদিকে সরু। সড়কটি গত ৫-৬ বছর যাবৎ এমতাবস্থায় পড়ে রয়েছে। প্রতিদিনেই এ সড়ক দিয়ে সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, স্কুল, কলেজ, মাদ্রসা পড়ুয়া শিক্ষার্থীরাসহ সকল পেশাজীবীর মানুষ যাতায়াত করে থাকেন। প্রায় প্রতিদিনেই ঘটছে ছোট-বড় দুর্ঘটনা।
তারা অভিযোগ করে আরো বলেন, সড়ক সংস্কার করবেন এমন প্রয়োজনও মনে করছেন না কর্তৃকপক্ষ। এ নিয়ে নেই কারো মাথা ব্যাথা। আমাদের সকলের দাবী জনস্বার্থে এ সড়কটি অতিদ্রুত সংস্কার করা হোক।
ট্রাক চালক মো. বিল্লাল হোসেন জানান, গতকাল রাতে রাজধানী শহর ঢাকা জরিনা মার্কেট থেকে সুবর্ণচর উপজেলায় ব্যবসায়ীদের কাঁঠাল নিয়ে শুক্রবার বেলা ১১ টার দিকে বাংলা বাজার সড়কে এক যাত্রীবাহী অটোরিকশাকে সাইড দিতে গিয়ে ট্রাকের চাকা সড়কের বাহিরে গেলে ওমনি উল্টে খাদে পড়ে। এ অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা ঘটার একমাত্র কারন সড়কের ব্যাপক বেহালদশা অন্যদিকে সরুপথ।
চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কারও কোনো ক্ষয়ক্ষতি হয়নি। যানচলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি মালামালসহ উদ্ধারের চেষ্টা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.