রাসিক নির্বাচনে কাউন্সিলর পদে মনোনয়ন উত্তোলন করলেন আব্দুর রাজ্জাক সুজন

নিজস্ব প্রতিবেদক: আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচনে ১৫নং ওয়ার্ড থেকে সাধারণ প্রার্থী হিসেবে মনোনয়ন উত্তোলন করেন আব্দুর রাজ্জাক সুজন।
তিনি আজ মঙ্গলবার (১৬ মে) দুুপুরের দিকে সমর্থকদের সাথে নিয়ে এই মনোনয়ন ফরম উত্তোলন করেন। এ সময়ে তিনি সাংবাদিকদের বলেন, আশাকরি এ ওয়ার্ডের উন্নয়নের এবং জনগণের সেবাদানের সুযোগ করে দিতে জনগণ তাকে ভোট দেবেন। কারণ এই ওয়ার্ডে তেমন কোনো উন্নয়ন হয়নি।
তিনি নির্বাচিত হলে অত্র ওয়ার্ডের জলাবদ্ধতা থেকে শুরু করে বেকার সমস্য দূরীকরণে কাজ করবেন। এছাড়া ভূমি দস্যু ও মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকবেন। এবাদেও সকল সমস্যা পর্যায়ক্রমে সমাধান করবেন কাউন্সিলর প্রার্থী আব্দুর রাজ্জাক।
তিনি আরো বলেন, ওয়ার্ডের উন্নয়নের জন্য সরকারিভাবে অর্থ বরাদ্দ দেয়া হয়। বর্তমানে এই অর্থের সঠিক ব্যবহার না হওয়ায় উন্নয়ন কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। সেইসাথে সুসম বণ্টন না হওয়ায় হতদরিদ্ররা তাদের ন্যায্যতা ও প্রাপ্যাতা থেকে বঞ্চিত হয়েছেন।
ওয়ার্ডের উন্নয়ন ও জনগণের সঠিক সেবা দানের সুযোগ করে দিতে তিনি ওয়ার্ডবাসীর নিকট দোয়া ও ভোট প্রার্থনা করেন। ফরম উত্তোলনের সময় অত্র ওয়র্ডের বিভিন্ন স্তরের জনগণ উপস্থিত ছিলেন। তারা অব্দুর রাজ্জাকের পক্ষে কাজ করবেন বলে প্রতিশ্রুতি দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.