রাসিকের সহকারী প্রকৌশলী হাবিবের মৃত্যুতে মেয়র লিটনের শোক প্রকাশ

:লীগ প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী আহসান হাবিবের (৫৮) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। আজ শুক্রবার বিকেলে এক শোক বার্তায় তিনি এ শোক প্রকাশ করেন।

শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন মেয়র খায়রুজ্জামান লিটন।

এদিকে আজ শুক্রবার দুপুরে মরহুম আহসান হাবিবের নগরীর দরগাপাড়াস্থ বাসভবনে যান মেয়র খায়রুজ্জামান লিটন। এ সময় তিনি মরহুমের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

উল্লেখ, আজ সকালে নিজ বাসায় স্ট্রোক করেন আহসান হাবিব। তাৎক্ষণিক তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। বাদ এশা হযরত শাহ মখদুম মাজার মসজিদে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন, প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলীসহ সিটি কর্পোরেশনের অন্যান্য কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দসহ স্থানীয় ব্যক্তিরা অংশ নেন। পরে হেতেমখা কবরস্থানে তাকে দাফন করা হয়। #প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.