রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবর স্থানে ধর্ম প্রতিমন্ত্রীর দাফন সম্পন্ন

গোপালগঞ্জ প্রতিনিধি: রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে শায়িত হলেন ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। এর আগে আজ রবিবার (১৪ জুন) বিকেল ৪টার দিকে গোপালগঞ্জ সদরের কেকানিয়া গ্রামে পৌঁছায় ধর্ম প্রতিমন্ত্রীর মরদেহ। এ সময় তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

পরে স্থানীয় কেকানিয়া শাসছুল উলুম মাদরাসায় মাঠে তার নামাজে জানাজা স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়। এতে জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান ও দলীয় নেতা-কর্মীসহ কয়েক হাজার মানুষ অংশ নেন। তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনসহ জেলা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

নামাজের জানাজা শেষে পারিবারিক কবর স্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়। এ সময় নেতাকর্মীরা তার কবরে মাটি দেন। এর আগে ইসলামিক ফাউন্ডেশনের একটি দল তার কবর খোঁড়েন।

জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক বদরুল আলম বদর বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, তার মৃত্যুতে গোপালগঞ্জে রাজনৈতিক শূন্যতা সৃষ্টি হয়েছে। এ শূন্যতা আর পূরণ করা সম্ভব নয়।

এর আগে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার (১৩ জুন) রাত ১১টা ৪৫ মিনিটে মারা যান ধর্ম প্রতিমন্ত্রী। তিনি দীর্ঘদিন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোপালগঞ্জ প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.