রাষ্ট্রপতি টুঙ্গিপাড়া যাচ্ছেন সোমবার

ছবি : Online
বিটিসি নিউজ ডেস্ক: আজ সোমবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতির দায়িত্ব গ্রহণের পর প্রথমবার বাংলাদেশ মুক্তির সংগ্রামের মহানায়ক শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে । এ দিন দুপুরে টুঙ্গিপাড়া পৌঁছে রাষ্ট্রপতি স্বাধীন বাংলাদেশের স্থপতি শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন।
এ সময় রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করবে তিন বাহিনীর একটি চৌকস দল । শ্রদ্ধা নিবেদনের পর রাষ্ট্রপতি সুরা ফাতেহা পাঠ ও তাঁর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাতে অংশ নেবেন। রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন সারোয়ার স্বাক্ষরিত গোপালগঞ্জ জেলা প্রশাসকের কাছে পাঠানো এক ফ্যাক্স বার্তায় রাষ্ট্রপতির এ সফরসূচীর তথ্য জানা গেছে।
রাষ্ট্রপতি ঢাকার বিএএফ বেইজ বাশার হেলিপ্যাড থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন সোমবার দুপুর একটা  ১০ মিনিটে ফ্যাক্স বার্তায় জানানো হয় । টুঙ্গিপাড়া হেলিপ্যাডে রাষ্ট্রপতির হেলিকপ্টার অবতরণ করবে বেলা একটা ৫০ মিনিটে  । দুপুর দুইটায় রাষ্ট্রপতি বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন। ঢাকার উদ্দেশে রওনা দেবেন হেলিকপ্টারে দুপুর দুইটা পাঁচ মিনিটে টুঙ্গিপাড়া থেকে।
রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। রাষ্ট্রপতির টুঙ্গিপাড়া সফর  সফল করতে পুলিশ, র্যাব ও গোয়েন্দা পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী কাজ করে যাচ্ছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.