রামেক হাসপাতালে করোনায় দুই জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা আক্রান্ত দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর আব্দুর রাজ্জাকও (৬৫) মারা গেছেন।
মৃত আরেক জনের সুবোধ কুমার তালুকদার (৪৫)। তাঁর বাড়ি নাটোরের বড়াইগ্রাম উপজেলার আগরানবাজারে।
আজ রোববার ভোররাতে রামেক হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গত (০৮ এপ্রিল) তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
অন্যদিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার সকাল সাড়ে ৯টায় মারা যান প্রফেসর আব্দুর রাজ্জাক। রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, করোনায় আক্রান্ত হয়ে প্রফেসর আব্দুর রাজ্জাক এক সপ্তাহ আগে হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি হলে তিন দিন আগে তাকে আইসিইউতে দেয়া হয়। সেখানে তিনি মারা গেছেন।
রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. অলীউল আলম জানান, প্রফেসর আব্দুর রাজ্জাক ২০১৮ সালের ২৭ ফেব্রুয়ারী অবসর নেন। অবসর গ্রহণের আগে তিনি উপাধ্যক্ষ ছিলেন। তিনি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক। তার জন্মস্থান চাঁপাইনবাবগঞ্জ।
তবে তিনি সপরিবারে নগরীর বিনোদপুর এলাকায় বসবাস করতেন। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, স্ত্রীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে নিউ ডিগ্রি কলেজ পরিবার শোকাহত।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.