রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ডাকাতির ঘটনায় মামলা দায়ের, আটক-১২


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের ডাকাতির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ডাকাতির ঘটনায় জড়িত একজন গুলিবিদ্ধসহ ১২ জনকে গ্রেফতার করেছে।
বৃহস্পতিবার রাতে আনসার ব্যাটালিয়নের হাবিলদার শহিদুল ইসলাম বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৩০-৪০ জনকে আসামি করে রামপাল থানা একটি মামলা দায়ের করেন।
গ্রেফতাররা হলেন, মানিক শেখ (৩৫), ফজলু গাজী(৫৫), সালাম শেখ (৩০),মনি গাজী( ৪০), নূর নবী শেখ (১৯), আসাদ মোল্লা(৩৩), মো. আব্দুল্লাহ (৩৩),মো. বায়জিদ (৩৭), রুবেল শেখ (২৬), মানজুর গাজী (২৮) ও আছাবুর গাজী( ২৯)। এদের সবার বাড়ি রামপাল উপজেলায়।
মামলায় বাদি উল্লেখ করেন, রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের তিন নাম্বার টাওয়ারের পাঁচ নম্বর ইয়া্েডর সীমানা প্রাচীর কেটে ৫০-৬০ ডাকাত নিরাপত্তা কর্মীদের মারধর করে মোবাইল ও লোহার বিভিন্ন ধরনের মালামাল লুটপাট করে নিয়ে যায়। ডাকাতদের সশস্ত্র হামলায় এক আনসার সদস্য ও চারজন নিরাপত্তা কর্মী গুরুত্বর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে রামপাল স্বাস্থ্যকেন্দ্রে ও খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।
পুলিশ এ ঘটনায় অভিযান চালিয়ে ১২ জনকে গ্রেফতার করেছে। এ সময় লুটে নেওয়া দেড় হাজার কেজি লোহার রড উদ্ধার করা হয়।
রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমেন দাস বিটিসি নিউজকে জানান, গ্রেফতারকৃত ১১ জনকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। গুলিবিদ্ধ একজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসা নিচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.