“রাবি সায়েন্স ক্লাবের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও শীতবস্ত্র বিতরণ”


রাবি প্রতিনিধি: ২০১৫ সালের ১৭ই জানুয়ারী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কিছু বিজ্ঞানপ্রেমী শিক্ষার্থী ও শিক্ষকদের হাত ধরে রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাব তার পথ চলা শুরু করে।
গুটি গুটি পায়ে চলতে চলতে রাবি সায়েন্স  ক্লাব  আজ ৬ ষ্ঠ বর্ষে পদার্পণ করলো। ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ২০২১ উপলক্ষে রাবি সায়েন্স ক্লাব ২ পর্বের একটি অনুষ্ঠান সম্পন্ন করেছে।
অনুষ্ঠানটির প্রথম পর্বে রাবি সায়েন্স ক্লাব” চেনা হোক প্রতিটি মুখ উষ্ণাতার ছোঁয়ায়” এই শ্লোগানকে  সামনে রেখে ” দাওয়াতুল ইসলাম এতিমখানা” ধরমপুর, বিনোদপুর, রাজশাহী “তে ৩০ জন কোমলমতি শিশুদের মাঝে শীতবস্ত্র  বিতরন করেছে পাশাপাশি তাদের ১০ টি তোষক ও ৫ টি খাট এতিম শিশুদের জন্য দিয়েছেন। এছাড়াও এতিম শিশুদের দুপুরের খাওয়ার ব্যবস্থাও করা হয়েছিল।
এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা প্রফেসর ড.তারিকুল হাসান,প্রফেসর ড. আনোয়ারুল কবির ভূঁইয়া  এবং প্রফেসর ড.সালেহ জেসমিন।
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল্লাহ আহাদ এবং পরিচালনা করেন রাবি সায়েন্স ক্লাবের সভাপতি মাহদী হাসান।
৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীর ২য় পর্ব অনুষ্ঠানে  জুমের মাধ্যমে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনায়  উপস্থিত  ছিলেন ক্লাবের সম্মানিত উপদেষ্টামন্ডলী ও স্থায়ী কমিটির সদস্যবৃন্দ। এছাড়া ও আলোচনা সভায় অংশগ্রহণ  করেছিলেন ক্লাবের সভাপতি মাহদী হাসান এবং অন্যান্য মেম্বার ও অর্গানাইজারগণ।
অনুষ্ঠানটির এই পর্বের পরিচালনা করেন রাবি সায়েন্স ক্লাবের সাধারণ সম্পাদক মো:ইশতেহার আলী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.