রাবি শিক্ষার্থী রুমাইনাকে বাঁচাতে এগিয়ে আসুন!

রাবি প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রুমাইনা নাসরিন। বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষার্থী গত ২২-১০-২০১৯ ইং তারিখে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে মৌখিক পরীক্ষা দিতে নিজ বাসা উলিপুর থেকে কুড়িগ্রাম সদরে যাচ্ছিলেন। সঙ্গে ছিল ছোট ভাই। পথিমধ্যে ঢাকা-কুড়িগ্রাম মহাসড়কে একটি বাস পেছন থেকে সজোড়ে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়েন রাস্তায় আর তার উপর পড়ে সিএনজি। এতে তিনি গুরুতর আহত হয়। এমতাবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজে ভর্তি করানো হয়।
তাঁর বিভাগ সূত্রে জানা যায়, ডাক্তার রুমাইনার পরীক্ষা নীরিক্ষা করার পর জানায় তাঁর মেরুদণ্ডের হাড় ভেঙ্গে গেছে, প্রস্রাব- পায়খানার রাস্তা এক হয়ে গেছে এবং তার পা দুটো চিরতরে প্যারালাইজড।  সে আর কখনোই হাটতে পারবেনা। শুধুমাত্র বেঁচে থাকতে হলেও তাকে অপারেশন করানো জরুরি। তার সর্বমোট ২ থেকে ৩ টা অপারেশন করাতে হবে এবং মেডিকেলে ৩ মাসেরও অধিক সময় অবস্থান করতে হবে।
এমতাবস্থায় তার অপারেশনের জন্য কমপক্ষে ১৫ লাখ টাকার প্রয়োজন। যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়।
আপনার একটু সহযোগিতাই পারে ওর জীবন বাঁচাতে।
জানতে চাইলে রুমাইনার বিভাগের শিক্ষার্থী সাথী সাহা বিটিসি নিউজকে বলেন, আমরা রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সকল বড় ভাই বোনদের সহযোগিতায় আমাদের আপুর জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী কর্মচারী, রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় নানা শ্রেণি পেশার মানুষের কাছ থেকে ঘুরে ঘুরে টাকা তুলছি। কিন্তু ‘আপু’ কে বাঁচাতে এই টাকা যথেষ্ট নয়। আমাদের ‘আপু’ কে বাঁচাতে বিত্তবানদের সহযোগিতার হাত প্রয়োজন।
সাহায্য পাঠাতে-
বিকাশ- ০১৫১৬১৪৪৭৯০
রকেট-০১৭৩৮২২৩৪১০+১ 
নগদ- ০১৯৬২৬৪১৭০৮
ব্যাংক-
Agrani Bank
A/C Holder name: Rumaina Nasrin
A/C No: 0200014358022
Rangpur Branch 
Branch Routing :01085 1452
Swift code: AGBKBDDH028

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.