রাবি শিক্ষক ফোরামের দোয়া খাবার বিতরণ


নিজস্ব প্রতিবেদক: জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় কতৃক আয়োজনে দোয়া ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়। বিএনপি’র প্রতিষ্ঠাতা, মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৩৯ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এই কর্মসূচী পালন করেন ফোরাম নেতৃবৃন্দ।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনবার্সন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন প্রধান অতিতি হিসেবে উপস্থিত থেকে খাবার বিতিরণ করেন।

খাবার বিতরণের পূর্বে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও তার পবিরারের পরলোকগত ব্যক্তি ও মৃত সকল মুসলিম ব্যক্তিদের রুহের মাগফেরাত এবং বেগম খালেদা জিয়াসহ অসুস্থ সকল বিএনপি নেতাকর্মী ও মুসলিম উম্মাহর শান্তি কামনা ও চলমান করোনা ভাইরাস থেকে সকল মানুষের মুক্তির জন্য মহান সৃষ্টি কর্তার নিকট ক্ষমা চেয়ে দোয়া ও মোনাজাত করা হয়।

জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম রাজশাহী বিশ্ববিদ্যারয় শাখার সভাপতি প্রফেসর হাবিবুর রহমানের সভাপতিত্বে এ সময়ে উপস্থিত ছিলেন, অত্র ফোরামের সহ-সভাপতি প্রফেসর রেজাউল করিম, সাধারণ সম্পাদক প্রফেসর আব্দুর রহমান, কোষাধ্যক্ষ প্রফেসর ফরিদ উদ্দিন, সদস্য প্রফেসর আমিরুল ইসলাম, এনামুল হক ও বাবু এবং জিয়া পরিষদের সহকারী মহাসচিব ও ফোরামের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রফেসর মাসুদুল হাসান খান মুক্তাসহ অন্যান্য শিক্ষক এবং নেতৃবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.