রাবি শাখা বাংলাদেশ গণশিল্পী সংস্থার ২৮ তম কমিটি ঘোষণা

রাবি প্রতিনিধি: বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী নবী হোসেনকে সভাপতি এবং বাংলা বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী প্রশান্ত কুমার রায়কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ গণশিল্পী সংস্থা রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আজ শুক্রবার (১৯জুলাই) বিকেল ৬ টায় সংগঠনটির মহড়া কক্ষে এই কমিটি ঘোষণা করা হয়। আগামী এক বছরের জন্য তারা এই দায়িত্ব পালন করবেন।

নির্বাচিত সভাপতি নবী হোসেন বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার রায় বাংলা বিভাগের ৩য় বর্ষের পড়াশোনা করেন।

২১ সদস্য বিশিষ্ট ২৮ তম কার্যনির্বাহী কমিটিতে অন্যরা হলেন, সহ সভাপতি শুভ ঘোষ, সহ সাধারণ সম্পাদক লতা মনি, অর্থ সম্পাদক কবিতা রাণী রায়, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক তপন কুমার রায়, প্রচার ও গণসংযোগ সম্পাদক মাহবুবুর রহমান, শিল্পকলা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রমা সরকার, শিক্ষা এবং তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইতি আক্তার মুন। কার্যকরী কমিটিতে সদস্যরা হলেন, অপু চন্দ্র দাস ফারজানা আলম প্রতিভা, রাগিব হাসান। এছাড়াও অন্য সদস্যরা হলেণ মামুন-অর-রশিদ, রামচন্দ্র, সবুজ মোল্ল্যা, যাহারা মাহিন খাঁন, কাব্য রায়, সাইফুল ইসলাম, বেঞ্জামিন মুর্মু এবং প্রভা কর্মকার।

নবনির্বাচিত সভাপতি নবী হোসেন বিটিসি নিউজকে বলেন, আমরা আমাদের দায়িত্ব পালনে সর্বোচ্চ চেষ্টা করবো। এজন্য সবার সহযোগিতা প্রয়োজন। আশা করি এ দায়িত্ব পালনে সবাই সহযোগিতা করবে। এসময় সংগঠনটি বর্তমান ও সাবেক সদস্যরা উপস্থিত ছিলেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল সাংস্কৃতিক সংগঠন বাংলাদেশ গণশিল্পী সংস্থা ১৯৮৩ সালে যাত্রা শুরু করে। ‘শিল্প সংস্কৃতি সংগ্রাম আমাদের যুদ্ধ অবিরাম’ এ স্লোগানকে ধারণ করে এবং গণমানুষের মুক্তির সংগ্রামকে উজ্জীবিত করার লক্ষ্যে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

 সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর  রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.