রাবি মতিহার হলের মডেল ব্লকে ইন্টারনেট সংযোগ 

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মতিহার হলের মডেল ব্লকে ইন্টারনেট সংযোগ দিয়েছে হল প্রশাসন। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ইন্টারনেট সংযোগ পেয়ে ভুক্তভোগী শিক্ষার্থীরা আনন্দিত বলে জানান তারা।
এর আগে ১১ নভেম্বর ওই ব্লকের অর্ধেক শিক্ষার্থী ইন্টারনেট সংযোগ থেকে বিচ্ছিন্নের সংবাদ ঢাকা প্রকাশে প্রকাশিত হয়েছিলো।
বিশ্ববিদ্যালয়ের ওয়াইফাই ইন্টারনেট সংযোগ পেয়ে ওই হলের আবাসিক শিক্ষার্থী জাহেদ ইমাম শুভ বলেন, হল প্রাধ্যক্ষ স্যারকে অনেক ধন্যবাদ। ইন্টারনেট সংযোগ পেয়ে আমরা খুবই আনন্দিত। পরিক্ষার সময়টা আসলে বুঝা যায় এই ইন্টারনেট সংযোগের প্রয়োজনীয়তা কতটুকু। এজন্য প্রতিমাসে আমাদের অনেক টাকার ডাটা কিনতে হতো। হল প্রশাসন ইন্টারনেট সংযোগ দেওয়ার ফলে আমাদের আর ডাটা কিনা লাগবেনা। আমরা হলের ইন্টারনেট সংযোগ থেকে যাতবীয় কাজ গুলো করতে পারব।
এবিষয় হলের প্রাধ্যক্ষ মো. নজরুল ইসলাম বলেন, আমরা আজকে যে অংশটুকু ইন্টারনেট থেকে বিচ্ছিন্ন ছিলো সেখানে ওয়াইফাই ইন্টারনেট সংযোগ দিয়েছি। আজকেই হয়তো সেই কাজটি শেষ হবে। আশা করি এখন হলের ওই অংশে শিক্ষার্থীদের ইন্টারনেট নিয়ে অভিযোগ থাকবে না।
উল্লেখ, মতিহার হলের মডেল ব্লক উদ্বোধন হয় এবছরে ১৭ মার্চ। ওই ব্লকের শিক্ষার্থী প্রায় ৯০ জন ৮ মাস ধরে বিশ্ববিদ্যালয়ের ওয়াইফাই ইন্টারনেট সুবিধা থেকে বঞ্চিত ছিলো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি (রাজশাহী) প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.