রাবি ভর্তি পরীক্ষায় সার্বিক সহযোগিতায় খুলনা জেলা সমিতি

রাবি প্রতিনিধি:  রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ ‍শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক(সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২১ ‍ও ২২ অক্টোবর। খুলনা থেকে আগত ভর্তি পরীক্ষার্থীদের আবাসনসহ বিভিন্ন সাহায্য সহযোগিতায় শিক্ষার্থীদের পাশে থাকবে খুলনা জেলা সমিতি।
এছাড়া সংগঠনটি এবার প্রথমবারের মত মেয়ে পরীক্ষার্থীদের রাখার জন্য শীতাতাপ নিয়ন্ত্রিত আবাসিক হোটেল রাইফেল ক্লাব নানকিং কনভেনশন হল ব্যবস্থা করেছে।
সার্বিক সহযোগিতায়ঃ শরিফুল ইসলাম (সভাপতি) ০১৭৩৫৪৩৯৬০৮, মাহিমুর তপু (সাধারণ সম্পাদক) ০১৯৪৯২৩৩৯৩৫, অন্তরা ইথা (যুগ্ন সাধারণ সম্পাদক) ০১৬২১২৮০৪৪৫, শেখ ইউসুফ বাপ্পি (সাংগাঠনিক সম্পাদক) ০১৭৩৪৭৬১২৭৯, রুবেল মল্লিক (প্রচার সম্পাদক) ০১৯৬২৮৪৮৫৯৯।
প্রসঙ্গত, আগামী ২১ অক্টোবর সোমবার সকাল ৯টা থেকে ১০টা ৪৫ পর্যন্ত ইউনিট এ গ্রুপ- ১ (রোল ১০০০১ – ২৫৫৬৫ পর্যন্ত), সকাল ১১টা ৪৫ থেকে ১টা ৩০ পর্যন্ত) এ ইউনিটের গ্রুপ -২ (রোল ৫০০০১ – ৬৫৫৬৪ পর্যন্ত) বিকাল ৩টা থেকে ৪টা ৪৫ পর্যন্ত ইউনিট বি গ্রুপ- ১ (বাণিজ্য) (রোল ১০০০১ থেকে ১৮৬৩৭), ইউনিট বি এর গ্রুপ-২ (অ- বানিজ্য) (রোল ৮০০০১ থেকে ৮৭০৯৫ পর্যন্ত) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.