রাবি প্রতিষ্ঠাতা জননেতা মাদার বখশ’র ৫৩তম মৃত্যুবার্ষিকী আগামীকাল


প্রেস বিজ্ঞপ্তি: আগামীকাল সোমবার (২০ জানুয়ারী) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রতিষ্ঠাতা, অবহেলিত উত্তরাঞ্চলের শিক্ষাবিস্তারের অন্যতম অগ্রদূত জননেতা মাদার বখশের ৫৩তম মৃত্যুবার্ষিকী।

দিনটিকে যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য আজ রাজশাহীতে দিনব্যাপী বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ।

কর্মসূচির মধ্যে রয়েছে, আগামীকাল সোমবার (২০ জানুয়ারী) সকাল ১০টায় প্রয়াত নেতার প্রতিকৃতিতে মাল্যদান, সকাল সাড়ে ১০টায় প্রয়াত নেতার কবর জিয়ারত, বেলা ১১টায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ, দুপুরে দু:স্থ মানুষদের মাঝে উন্নত খাবার বিতরণ, বাদ আসর মিলাদ মাহফিল ও বিকাল ৫টায় রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে জননেতা মাদার বখশ স্মরণে সমাবেশ।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য, বিশিষ্ট কলামিস্ট মুক্তিযোদ্ধা বাবু প্রশান্ত কুমার সাহা। আলোচক হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য গোলাম সারওয়ার, সেক্টর কমান্ডার্স ফোরাম রাজশাহী মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী বরজাহান ও শহীদ লেফটেনেন্ট সেলিম মঞ্চ রাজশাহীর সভাপতি প্রকৌশলী শামসুল আলম।

সমাবেশে সভাপতিত্ব করবেন রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান। সমাবেশ পরিচালনা করবেন সংগঠনের সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা। সমাবেশে সম্মানিত অতিথি হিসেবে রাজশাহীর বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

এদিকে জননেতা মাদার বখশের মৃত্যুবার্ষিকীর কর্মসূচিকে সামনে রেখে সপ্তাহব্যাপী প্রচারণার অংশ হিসেবে গতকাল রাজশাহী মহানগরীর গুরুত্বপূর্ণ পয়েন্ট ও শিক্ষাপ্রতিষ্ঠানসমূহে লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়েছে। একইসাথে গতকাল শীতার্ত ২৫ জন দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। (ছবি সংযুক্ত)

বার্তা প্রেরক-আসলাম-উদ-দৌলা , সাধারণ সম্পাদক, রাজশাহী প্রেসক্লাব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.