রাবি জুবেরী মাঠে দুই স্কুল ছাত্রকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা; আটক-১

নিজস্ব প্রতিবেদক: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জুবেরী ভবন মাঠে রাবি স্কুল এন্ড কলেজের মোঃ সারোয়ার হোসেন সাওম (১৫) ও মোঃ আলিফ (১৫) নামের দুইজন এসএসসি পরিক্ষার্থীকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুবৃত্তরা। এ ঘটনায় সাকিব নামের দুর্বৃত্তকে আটক করেছে পুলিশ।
শুক্রবার (২ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৫টায় রাবি জুবেরী ভবন মাঠে এ ঘটনা ঘটে। আহত স্কুলছাত্র সারোয়ার হোসেন সাওম, সে মহানগরীর মতিহার থানার মির্জাপুর এলাকার মোঃ আবু সাইদ সাইদারের ছেলে ও মোঃ আলিফ মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি এলাকার বাবুর ছেলে।
অপরদিকে, হামলাকারী সাকিব (২৩), সে সে মহানগরীর বোয়ালিয়া মডেল থানার হাদির মোড় এলাকার শাহেন শাহ-এর ছেলে।স্কুল ছাত্র সাওমের পিতা আবু সাইদ সাইদার জানায়, বিকালে কোচিং-এ থেকে ক্লাশ শেষ করে সহপাঠিদের সাথে জুবেরী মাঠে খেলতে যায় সাওম। এ সময় ১০/১২জন দূর্বৃত্ত সাওমের একসহপাঠীর মোবাইল ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করে।
এতে বাঁধা দেয়ায় সাওম ও তার বন্ধু আলিফকে ১০/১২ দুর্বৃত্ত মিলে দেশীয় অস্ত্র চাপ্পড়, চাপাতি ও চাকু দ্বারা মাথায়, ঘাড়ে ও চোয়ালে কুপিয়ে রক্তাক্ত গুরুতর জখম করে। তাদের চিৎকারে স্থানীয়রা ও পুলিশ ধাওয়া দিয়ে সাকিব নামের এক দুর্বৃত্তকে আটক করে মতিহার থানায় নিয়ে যায়।
পাশাপাশি আহত দুই স্কুল ছাত্রকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক), হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা রামেকের ৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
রামেক হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত ছাত্র সাওমের ঘাড়ে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাতে ক্ষত স্থানে ১৮টি সেলাই দেয়া হয়েছে এবং তার সহপাঠী বন্ধু অলিফের ক্ষত স্থনে ১৪টি সেলাই দেয়া হয়েছে।
এ ব্যপারে থানায় মামলা করবেন বলেও জানান স্কুল ছাত্রের পিতা আবু সাইদ সাইদার।
এ ব্যপারে জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোঃ মোবারক পারভেজ এর মুঠো ফোনে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেন নি। ফলে তার বক্তব্য পাওয়া যায়নি।
তবে সেকেন্ড অফিসার এসআই পলাশ জানান, দুই স্কুলছাত্রকে আঘাতের ঘটনায় সাকিব নামের একজনকে আটক করা হয়েছে। মামলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কি ব্যবস্থা নেয়া হবে এই মুহূর্তে বলা যাচ্ছে না। তবে বিস্তারিত পরে জানানো হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.