রাবি ছাত্রলীগের হল কমিটি চলতি বছরের সেপ্টেম্বরে

রাবি প্রতিনিধি:  রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের হল কমিটি চলতি মাসের শেষের দিকে সম্মেলনের মাধ্যমে দেয়ার কথা থাকলেও চলতি মাসে হল কমিটি দেয়া সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন রাবি শাখা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক।

মুঠোফোনে তারা বলেন, হল কমিটি দেয়ার জন্য এই মাসে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। তবে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক সময় দিতে না পারায় সম্মেলন বা কমিটি কোনোটাই সম্ভব হয়ে ওঠেনি। কবে নাগাদ কমিটি হতে পারে এ বিষয়ে জানতে চাইলে তারা বলেন, আগামী সেপ্টেম্বর মাসে হল কমিটি দেয়ার জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি। আশা করছি সেপ্টেম্বরে কমিটি দিতে পারব।

তবে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী চলতি মাসে (জুলাই) সম্মেলনের মাধ্যমে হল কমিটি দেয়ার ঘোষণা দেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

এদিকে, রাবি ছাত্রলীগের হল কমিটি নিয়ে সংশয় প্রকাশ করেছেন শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। শাখা ছাত্রলীগের এক নেতা বলেন, হল কমিটি দেয়ার কথা আসলে নেতাকর্মীদের শান্তনা দিয়ে রাখা হচ্ছে। কমিটি দেয়া হবে বলে আমাদের মনে হচ্ছে না।

উল্লেখ্য, ২০১৫ সালের ২২ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হল মাঠে একসঙ্গে ৮ টি হল শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সম্মেলনের পরদিন ২৩ নভেম্বর তিনটি এবং ২৪ নভেম্বর চারটি হলের কমিটি ঘোষণা করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.