রাবি ছাত্রলীগের নবীনবরণ ১১মার্চ

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হবে আগামী সোমবার। আজ শনিবার সকালে রাবি ছাত্রলীগের সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বিটিসি নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

ফয়সাল আহমেদ রুনু বলেন, আগামী সোমবার সকাল ১১টায় কাজী নজরুল ইসলাম মিলনায়তনে পবিত্র ধর্মগ্রন্থগুলো পাঠের মাধ্যমে নবীনবরণ অনুষ্ঠান শুরু হবে । এরপর নবীনদের ফুল এবং বিভন্ন শিক্ষাসামগ্রী দিয়ে বরণ করে নেওয়া হবে। এরপর নবীনদের উদ্দেশ্যে অতিথিবৃন্দ বক্তব্য দিবেন। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন রাজশাহী সিটি কর্পোরেশন এর মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, অধ্যাপক চৌধুরী মো.জাকারিয়া এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আনিকা ফারিয়া জামান অর্ণা

অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরায়া এবং সঞ্চালকের দায়িত্বে থাকবেন রাবি ছাত্রলীগের সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ রুনু।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.