রাবি উপাচার্যের সঙ্গে রিপোর্টার্স ইউনিটির সাক্ষাৎ

রা:বি: প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে রাবি রিপোর্টার্স ইউনিটির (রুরু) নবগঠিত কমিটির সদস্যরা। আজ রবিবার সকাল ১০টায় উপাচার্য দফতরে রুরু’র সভাপতি মর্তুজা নুর ও সাধারণ সম্পাদক আহমেদ ফরিদের নেতৃত্বে সংগঠনটির সদস্যারা উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ করেন।

সাক্ষাতকালে রুরু’র সদস্যদের উদ্দেশ্যে উপাচার্য এম আব্দুস সোবহান বলেন, বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি, সার্বিক পরিস্থিতি, যেকোন সমস্যা ও উন্নয়নের চিত্র তুলে ধরবে ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকরা। তারা বস্তুনিষ্ঠভাবে বিশ্ববিদ্যালয়ের সকল খবরাখবর তুলে ধরবে ও মতামত জানাবে। আমরা সকলের সহযোগিতা নিয়ে বিশ্ববিদ্যালয়ে শিক্ষাবান্ধব পরিবেশ বজায় রাখতে কাজ করছি।

তিনি আরও বলেন, আনন্দ ও উল্লাস এক জিনিষ এবং উচ্ছৃঙ্খলতা ভিন্ন জিনিষ। এসব দমন করতে কাজ করছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ক্যাম্পাসে চুরি, ছিন্তাইয়ের ঘটনাও কমে গেছে। এসব ঘটনা নির্মূল করতে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। সাংবাদিকদের কাছে প্রত্যাশা, তারা বস্তুনিষ্ঠতা বজায় রেখে আমাদের সহযোগিতা করবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. লুৎফর রহমান, রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটির সহ-সভাপতি ইয়াজিম পলাশ, হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জল হোসেন, মমিনুর মমিন, দফতর সম্পাদক আহমেদ রিজভি, পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক খুর্শিদ রাজীব, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হারুন-অর-রশিদ, সদস্য জুয়েল মামুন, আশিক প্রমূখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রা:বি: প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.