রাবি’র ম্যাটেরিয়াল সায়েন্স বিভাগের বিদায় অনুষ্ঠান 

রাবি প্রতিনিধি:  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ম্যাটেরিয়াল সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের বিদায় ও গ্রাজুয়েশন পার্টির অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার সন্ধ্যায় রাজশাহী মহানগরিস্থ এক রেস্টুরেন্টে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিভগের ২০১৪-২০১৫ সেশনের  শিক্ষার্থীদের বিদায় দেওয়া হয়।
অনুষ্ঠানে অধ্যাপক ড. জি. এম শফিউর রহমান সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।
উপাচার্য তার বক্তব্যে বলেন, এ ধরনের অনুষ্ঠান সকল বিভাগেই হওয়া দরকার। এখান থেকে পাশ করেই ছেলে মেয়েরা সরাসরি চাকরিতে প্রবেশ করেছে এটা আমাদের জন্য আনন্দের বিষয়। বিভাগের শিক্ষার্থীদেরকে তিনি শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক  চৌধুরী মোঃ জাকারিয়া। অধ্যাপক ড.মোঃ আনোয়ারুল কবীর ভূঁইয়ার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক আসাদুল হক।
অনুষ্ঠানের সভাপতি অধ্যাপক ড. জি. এম. শফিউর রহমান তার সমাপনী বক্তব্যে বলেন, বিভাগের ইতিহাসে আমরা প্রথমবারের মতো এ আয়োজন করেছি। অনেকেই এখানে পড়াশোনা শেষ করে দেশের বাইরে চলে যাবে। আমরা তাদের প্রত্যেকের সুন্দর ভবিষ্যৎ কামনা করছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.