রাবির নব-নিযুক্ত উপাচার্যকে রাসিক মেয়র লিটনের অভিনন্দন


প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নব-নিযুক্ত সম্মানিত উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার তাপুকে আন্তরিক অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন। আজ রোববার এক অভিনন্দন বার্তায় এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান মেয়র।
প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার তাপু নিজ যোগ্যতা, প্রজ্ঞা, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে রাজশাহী বিশ্ববিদ্যালয়কে শিক্ষা ও গবেষণায় অনন্য এক উচ্চতায় নিয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
উল্লেখ্য, আজ রোববার (২৯ আগস্ট) মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর এক আদেশে প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার তাপুকে রাবির উপাচার্য হিসেবে নিয়োগ দেওয়া হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে উপ-সচিব মো. মাহমুদুল আলম স্বাক্ষরিত ভিসি নিয়োগে একটি প্রজ্ঞাপন জারি করা হয়। প্রফেসর গোলাম সাব্বির সাত্তার তাপু রাবির ভূ-তত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের জ্যেষ্ঠ অধ্যাপক। বর্তমানে তিনি পরিবেশ বিজ্ঞান ইনস্টিটিউটের পরিচালকের দায়িত্ব পালন করছেন। এরআগে তিনি ২০০৯ থেকে ২০১২ খ্রিষ্টাব্দ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টার দায়িত্বও পালন করেন। পরবর্তীতে তিনি নিজ বিভাগের সভাপতি হন। এছাড়া তিনি তিন বার প্রগতিশীল শিক্ষক সমাজের স্টিয়ারিং কমিটির সদস্য ছিলেন।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.