রাবিতে ২ ছিনতাইকারীকে আটক করে পিটুনি মোটরসাইকেলে আগুন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যাল থেকে মোবাইল ছিনতাইয়ের পর মোটরসাইকেল যোগে তীব্র গতিতে পালানোর সময় দুই ছিনতাইকারীকে ধরে বেধড়ক পিটানোর পর মোটরসাইকেলে আগুন দিয়েছে শিক্ষার্থীরা।
রবিবার (২২ জানুয়ারি) রাত ৯টার দিকে শহীদ জিয়াউর রহমান হলের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।
ছিনতাইয়ের শিকার রায়হানুল ফেরদাউস বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং ও বায়োটেকনোলজি বিভাগের ১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র। অপরদিকে ছিনতাইকারী সাহিল আহমেদ ধ্রুব নগরীর তেরোখাদিয়া ডাবতলা এলাকার সাকিল উদ্দিনের ছেলে এবং কোর্ট স্টেশন এলাকার রবিউল ইসলাম কালুর ছেলে ফয়সাল। তাদের দুজনেরই বয়স ২০ বছর।
ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রায়হানুল ফেরদাউস ফোনে কথা বলতে বলতে হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের দিকে যাচ্ছিলেন এ সময় মোটরসাইকেলে ছিনতাইকারীরা তার হাত থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে তীব্র গতিতে পালাচ্ছিলেন। এসময় ওই শিক্ষার্থী ও আশপাশের শিক্ষার্থীরা উচ্চস্বরে ছিনতাইকারী বলে চিৎকার করতে থাকেন।
এসময় এক শিক্ষার্থী মোটরসাইকেলটি লক্ষ্য করে বেঞ্চ ছুড়ে মারেন। এতে ওই ছিনতাইকারীরা মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাদেরকে ধরে শিক্ষার্থীরা বেধড়ক পেটাতে থাকেন এবং মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই ছিনতাইকারীকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।
বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ে বহিরাগতদের প্রবেশ বন্ধে কাজ করছি। ইতোমধ্যে ক্যাম্পাসে কয়েকটি প্রবেশপথে পুলিশ পাহারার ব্যবস্থা করেছি। কিন্তু বিশ্ববিদ্যালয়ের অনেকগুলো প্রবেশপথ থাকায় পুরোপুরি বহিরাগতদের প্রবেশ বন্ধ করা যায়নি।
রাজশাহী নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.